এলাকাবাসী ও মুরুব্বিদের অনুরোধে মেম্বার প্রার্থী হলেন মোঃ রুহুল আমিন স্যার।

0
71

ভোলা প্রতিনিধি, মোঃ তাছবি রহমান।

উত্তর দিঘলদী ইউনিয়নের-২ নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী হলেন, সাবেক তুখোড় জেলা ছাত্রলীগ নেতা, বর্তমানে উত্তর দিঘলদী ইউনিয়নের আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ রুহুল আমিন স্যার।

দ্বীপ জেলা ভোলার সদর উপজেলার ১২ নং উত্তর দিঘলদী ইউনিয়নের-২ নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী হলেন মোঃ রুহুল আমিন স্যার!
রুহুল আমিন স্যার বলেন আমার অত্র ওয়ার্ডের মুরুব্বীরা এলাকাবাসী সবাই মিলে আমাকে রিকোয়েস্ট করে মেম্বার পদে দাঁড় করালেন, কারণ তাদের কথামতো তারা একজন সৎ আদর্শবান অত্র ওয়ার্ডের বিচারকার্য সাধনে সৎ নিষ্ঠাবান লোক চান। তাদের মতে আমি একজন আদর্শবান শিক্ষক সমাজে দায়িত্বশীল ব্যক্তি এবং উচ্চ শিক্ষিত মার্জিত আদর্শ বাবার সন্তান বটে, তাই তারা আমাকে তাদের যোগ্য প্রতিনিধি হিসেবে দেখতে চায়।
আমিও ছাত্র জীবন থেকে ভোলা কলেজ ছাত্রলীগের নেতৃত্বে ছিলাম এবং জেলা ছাত্রলীগ এবং ভোলা সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক পদে দায়িত্বে ছিলাম, আমি বর্তমানে উত্তর দিঘলদী ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এর দায়িত্বে আছি।
তাই আমি একজন মুজিব আদর্শের ত্যাগী কর্মী হয় বিশ্ব মানবতার মা জননেত্রী শেখ হাসিনার ক্ষুধামুক্ত দারিদ্র্যমুক্ত সন্ত্রাস মুক্ত একটি সোনার বাংলাদেশ বিনির্মাণে সহযোগি হয়ে কাজ করার নিমিত্তেই আগামী ৫ ই জানুয়ারি আমাকে আপনাদের মূল্যবান ভোট এর মাধ্যমে নির্বাচিত করার জন্য আমি আপনাদের কাছে অনুরোধ জানাচ্ছি।
আমি আপনাদের অতীতেও সুখে-দুখে কাছে ছিলাম ইনশাল্লাহ ভবিষ্যতে আপনাদের সুখে-দুখে কাছেই থাকব।

পরিশেষে মহান আল্লাহ সুবহানাহু তা’আলার দরবারে প্রার্থনা করি হে আল্লাহ আমাদের ওয়ার্ডবাসীর সকলকেই শান্তিপূর্ণভাবে সুস্থভাবে তাদের ভোটাধিকার প্রয়োগ করতে পারে সেই তৌফিক দান করুন। এবং আমি যেন আপনার রহমতে মানুষের সেবা করার সুযোগ পাই সেই তৌফিক দান করুন। আমিন

পূর্ববর্তী খবর৪ কেজি গাঁজাসহ-২ মাদক কারবারি আটক।
পরবর্তী খবরমেম্বার পদপ্রার্থী আজম ওয়ার্ডবাসীর কাছে ভোট ও দোয়া চেয়েছেন।