এনামুল হক করিম ওয়ার্ড বাসীর কাছে আবারো ভোট চেয়েছেন।

0
6

এনামুল হক করিম আবারও তিনি ফুটবল মার্কায় ভোট চেয়েছেন।

এম এন আলম,

বোরহানউদ্দিন উপজেলার-৭ নং টবগী ইউনিয়নের-৬ নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী জনাব এনামুল হক করিম ভাই ফুটবল মার্কায় ভোট চেয়েছেন।

দ্বীপ জেলা ভোলার বোরহানউদ্দিন উপজেলা-৭ নং টবগী ইউনিয়নের-৬ নং ওয়ার্ডের জনপ্রিয় মেম্বার জনাব মোঃ এনামুল হক করিম আজ তারেক নির্বাচনীয় সবাই তার ওয়ার্ডবাসীর সকলের উদ্দেশ্যে বলেন যে, আমি আপনাদেরই সুপরিচিত কাহারো আত্মীয়-স্বজন কাহারো ভাই ভাতিজা ও বন্ধু-বান্ধব, আপনারাই আমাকে গত ৫ বছর পূর্বে ভোট দিয়ে নির্বাচিত করেছিলেন। কিন্তু আমার জন্য দুঃখের বিষয় হলো যে আমি মাঝখান দিয়ে রোড এক্সিডেন্টে মারাত্মকভাবে জখম হয় বিগত দুই বছর আপনাদের কাছ থেকে দূরে ডাকায় চিকিৎসারত ছিলাম, তাই দুই বছর আপনাদের খোজ-খবর সরাসরি নিতে পারিনি সেই জন্য আমি দুঃখিত, তবে আমি সব সময় আমার ওয়ার্ডবাসীর খেদমতে নিয়োজিত ছিলাম। আমি আপনাদেরকে আশ্বস্ত করতে চাই আপনারা জানেন যে আমার কাছে কেউ কোনো ব্যক্তিগত পারিবারিক সমস্যা নিয়ে এসে খালি হাতে যাননি, আমি যথাসাধ্য আল্লাহর রহমতে আপ্রাণ চেষ্টার মাধ্যমে সমাধান করার চেষ্টা করেছি।

তাই প্রিয় একদশি আপনারা আমাকে আসছে-২৬ শে ডিসেম্বর আপনাদের মূল্যবান ভোট দিয়ে আমাকে নির্বাচিত করুন, ইনশাআল্লাহ আমি আপনাদের সুখে-দুখে পাশে ছিলাম আগামীতেও থাকবো। কথা দিলাম যদি আল্লাহর হুকুমে আমি নির্বাচিত না হই তাহলে আমি আপনাদের করিম করিম ই থাকবো আপনাদের সুখে দুঃখে পাশে পাবেন। ইনশাআল্লাহ

পূর্ববর্তী খবরভোলার স্থানীয়-৫ নেতার পদত্যাগ।
পরবর্তী খবরচরফ্যাশন উপজেলার এওয়াজপুর ইউনিয়ন ছাত্রলীগের কমিটি বাতিলের দাবিতে মানববন্ধন করা হয়েছে।