ঈদের শুভেচছা জানিয়েছেন বাংলাদেশ মানবাধিকার ফাউন্ডেশনের ভোলা জেলার নেতৃবৃন্দ।

0
4

ঈদের শুভেচছা জানিয়েছেন বাংলাদেশ মানবাধিকার ফাউন্ডেশনের ভোলা জেলার নেতৃবৃন্দ ।

চপল রায়
ভোলা।

বাংলাদেশ মানবাধিকার ফাউন্ডেশনের ভোলা জেলার সম্মানিত সভাপতি এইচ এম জাকির হোসেন ও সাধারণ সম্পাদক বাংলাদেশ পুলিশের স্পেশাল ব্রাঞ্চ সদস্য মোঃ জসিম উদ্দিন ঈদের শুভেচ্ছা জানিয়েছেন জেলার বিভিন্ন পেশাজীবী, ধর্ম, বর্ণ নির্বিশেষে সকল শ্রেনীর মানুষকে।

গনমাধ্যমে পাঠানো এক শুভেচ্ছা বার্তায় তারা বলেন,
যাঁরা পশু কোরবানি দেবেন, প্রতি­বারের মতো আমার বিশেষ অনুরোধ, নির্ধারিত স্থানে পশু কোরবানি দিন। রাস্তাঘাটে যাতে কোরবানির বর্জ্য পড়ে না থাকে, সেদিকে তীক্ষ্ম নজর রাখুন। একইসঙ্গে ঈদের জামাত ও কোরবানির সময় স্বাস্থ্যবিধি মেনে চলুন। আমাদের কোরবানি মহান রাব্বুল আলামিন কবুল করবেন, ইনশাআল্লাহ।

ঈদ শুভেচ্ছা বার্তায় বাংলাদেশ মানবাধিকার ফাউন্ডেশনের ভোলা জেলার এ নেতৃবৃন্দ বলেন,
ত্যাগের কোরবানির মধ্য দিয়ে যেন আমরা জনজীবনের দিকে দায়িত্বশীল দৃষ্টি রাখি। এর মধ্য দিয়ে মহান আল্লাহর সন্তুষ্টি অর্জনেও সক্ষম হই। মুসলিম উম্মার বৃহত্তম ধর্মীয় অনুষ্ঠান ঈদ উল আযহা পালন করার মধ্য দিয়ে মানবজাতির সকল সংকটের অবসান চাই মহান আল্লাহর কাছে।

করোনা থেকে চির মুক্তি, প্রাকৃতিক দুর্যোগ মোকাবিলায় আল্লাহর কাছে শক্তি ভিক্ষা চাই সবাই। বিশ্বজুড়ে শংকার পরিবেশ কাটিয়ে শান্তি ও স্বস্তিতে বসবাসের তৌফিক দান করবেন মহান আল্লাহ্তায়া’লা এই-বিশ্বাস রাখি।

সকলকে ঈদুল আযহার শুভেচ্ছা এবং পশু কোরবানির মধ্য দিয়ে আমরা যেন মনের পশুত্বের কোরবানি দেই সেই দোয়া কামনা করি। আসুন হিংসা, দ্বন্দ্ব, মতপার্থক্য ভুলে ত্যাগের মহিমায় মহিমান্বিত হোক সবার জীবন। সকলের মানবাধিকার নিশ্চিত করতে একটি মানবিক সমাজ তথা সুখী, সমৃদ্ধ ও শান্তিময় দেশ গঠন করি। ঈদ মোবারক।

পূর্ববর্তী খবরঈদের শুভেচ্ছা জানালেন বাপিডিপ্রকৌস সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার আমিনুল ইসলাম।
পরবর্তী খবরভোলা আলীনগর রুহিতায় এসএসসি পরীক্ষার্থী ওবায়দুল (২০) এর গলাকাটা লাশ উদ্ধার।