আলহাজ্ব কাশেম মোল্লা-১ নং ওসমানগঞ্জ ইউনিয়ন বাসিকে আনারস মার্কায় ভোট দিয়ে তাকে নির্বাচিত করার জন্য সবার কাছে ভোট চেয়েছেন।

0
82

দৈনিক ভোলা সময় নিউজ।
স্টাফ রিপোর্টার, মোঃ তাছবি রহমান।

চরফ্যাশন উপজেলার-১ নং ওসমানগঞ্জ ইউনিয়নের আসন্ন ভোটে, বঙ্গবন্ধুর আদর্শের সাবেক সংসদ সদস্য অধ্যক্ষ নজরুল ইসলাম স্যারের বিশ্বস্ত কর্মী, সৎ যোগ্য এবং একজন আওয়ামী লীগের নিবেদিত নেতা সবার কাছে সমাদৃত, জনাব আলহাজ্ব কাশেম মোল্লা তার ইউনিয়ন বাসিকে, আনারস প্রতীকে ভোট দেওয়ার জন্য ওসমানগঞ্জ ইউনিয়নের সবাইকে অনুরোধ জানিয়েছেন।

দ্বীপ জেলা ভোলার ঐতিহ্যবাহী চরফ্যাশন উপজেলায় আসছে ২৮ শে নভেম্বর ইউপি নির্বাচন। উক্ত নির্বাচনে আমি আলহাজ্ব কাশেম মোল্লা, আপনাদের সকলের দোয়া সমর্থনে আওয়ামী লীগের নৌকা প্রতীকে ভোট করার জন্য ইউনিয়নের সকল ডেলিগেটের মূল্যবান রায় আমাকে সবাই রায় প্রদান করেন। কিন্তু সত্যিই কি ট্রাজেডি কি বিচিত্র এই দুষ্টলোকের কালো থাবা, সেখানে আমার জনগণের মতামত আমার প্রিয় নেত্রী জননেত্রী শেখ হাসিনার কাছে উপস্থাপন করা হয়নি। কিছু স্বার্থন্বেষী সুযোগসন্ধানী কালো টাকার লোভে বশবর্তী হয়ে তারা আমার প্রিয় ইউনিয়নের সম্মানিত আওয়ামীলীগ নেতৃবৃন্দ তাদের সঠিক পরিকল্পনা নির্দেশনা উপেক্ষা করে সেই অনুপ্রবেশকারী ব্যক্তিকেই নৌকা প্রতীক দিয়ে দিয়েছেন। এতে করে আমার ইউনিয়ন বাসীর মুজিব প্রেমি আওয়ামী লীগের নেতৃবৃন্দ আমাকে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনে অংশগ্রহণ করার জন্য অনুরোধ এবং সামাজিকভাবে চাপে রেখেছেন। তাই আমি সকলের মনের আশা আকাঙ্খার প্রতিফলন ঘটানোর লক্ষ্যে এইবার প্রিয় নেতা প্রিয় নেত্রী এবং স্বাধীনতার প্রতীক নৌকা প্রতীক না পেয়ে স্বতন্ত্রভাবে জনগণের রায়ের প্রতিফলন ঘটানোর জন্য আনারস প্রতীকে নির্বাচন করতে যাচ্ছি।

প্রিয় ওসমানগঞ্জ বাসি আমি এই পত্রিকার নিউজ এর মাধ্যমে আপনাদের এবং দেশবাসীকে জানাতে চাই, যে আমাদের প্রিয় সংগঠনের মধ্যে সেই স্বাধীনতাবিরোধী কুখ্যাত রাজাকার এরা ঘাপটি মেরে থেকে প্রত্যেক ইউনিয়ন পরিষদ নির্বাচনের মধ্যে তাদের কালো থাবা মারে। তাই আমাদের মাননীয় এমপি মহোদয় সহ সকলের কাছে বিনীত অনুরোধ রইল যাতে আমাদের এই কালো থাবা কারীরা আমাদের সর্বনাশ করতে না পারে সেদিকে খেয়াল রাখবেন।

প্রিয় আমার ইউনিয়ন বাসী, আপনারা ইতিমধ্যে জানেন আমার ইউনিয়নের সকল মানুষই আপনারা আমাকে চেয়ারম্যান হিসেবে চান আপনারা যদি ২৮ শে নভেম্বর স্বতঃস্ফূর্তভাবে ব্যালটের মাধ্যমে আল্লাহর অশেষ রহমতে আমাকে নির্বাচিত করেন তাহলে আমি আপনাদেরকে কথা দিলাম আমি আপনাদের পাশে আমি থাকবো এবং সততার শহিত বর্তমান সরকারের উন্নয়নমূলক ডিজিটাল বাংলাদেশ রূপান্তরিত করার লক্ষ্যে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার লক্ষ্যে জনগণের সেবার মাধ্যমে কাজ করে যাব আমার উপর অর্পিত দায়িত্ব সুচারুভাবে সম্পাদনের মাধ্যমে।

প্রিয় ইউনিয়ন বাসী আপনারা ২৮ শে নভেম্বর যার যার ভোটকেন্দ্রে উপস্থিত হয়ে আনারস মার্কায় ভোটের মাধ্যমে সততার পক্ষে আপনাদের মনের আশার প্রতিফলন ঘটান। ইনশাআল্লাহ আমাদের জয় সুনিশ্চিত।

জনাব আলহাজ্ব কাশেম মোল্লা তার ই সাক্ষাতের পরিশেষে তাহা এবং তার পরিবারের জন্য সবার কাছে দোয়া চেয়েছেন। এবং মহান আল্লাহ সুবহানাহু তা’আলার দরবারে প্রার্থনা করেছেন যেন ইউনিয়নের সকল মানুষ ২৮ নভেম্বর তারিখে তাদের পবিত্র ভোটের মাধ্যমে তাদের মনের আশার প্রতিফলন ঘটাতে পারেন।

পূর্ববর্তী খবরবোরহানউদ্দিনে স্কুলছাত্রকে শ্বাসরোধ করে হত্যা চেষ্টার অভিযোগ।
পরবর্তী খবরআধুনিক ওয়ার্ড গড়ার লক্ষ্যে ভোট চাইছেন মেম্বার পদপ্রার্থী আব্দুল জলিল ।