আওয়ামী স্বাধীনতা প্রজন্ম লীগের ঈদ পূর্ণমিলনী।

0
16

ভোলা সময় নিউজ।

নিজস্ব প্রতিবেদক:
পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে দলীয় নেতা কর্মীদের সাথে খুশি ও আনন্দ ভাগাভাগি করতে
মুন্সিগঞ্জ সদর উপজেলা ও মোল্লাকান্দী ইউনিয়ন এবং চরকেওয়ার ইউনিয়নে অনুষ্ঠিত হয়েছে আওয়ামী স্বাধীনতা প্রজন্মলীগের ঈদ পূর্ণমিলনী।

প্রতিকূল পরিস্থিতিতে আওয়ামী লীগের সাথে দেশ ও জাতির কল্যাণে কাজ করা অন্যতম সংগঠন আওয়ামী স্বাধীনতা প্রজন্ম লীগের দলীয় নেতা কর্মীদের মধ্যে ভ্রাতৃত্ব বন্ধন অটুট রাখতে এই পুনর্মিলনী অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন, আওয়ামী স্বাধীনতা প্রজন্ম লীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক মাহাদী হাসান মল্লিক ।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মুন্সিগঞ্জ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আলহাজ্ব শাহ আলম মল্লিক। বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন, আওয়ামী স্বাধীনতা প্রজন্ম লীগের কেন্দ্রীয় আইটি বিষয়ক সম্পাদক শরিফুল আলম। শহর শাখার ভারপ্রাপ্ত সভাপতি সুমন মাঝি, সাধারণ সম্পাদক, সাইফুল স্বপন, সাইফুল বিন বারী, রাকিব, রিয়াজ, মারুফ, ইউনিয়ন শাখার সাধারণ সম্পাদক তানজীল আহমেদ সোহাগ, সহ আরো অনেকে।

বক্তারা বলেন দেশের সংকট ময় মুহুর্তে, অপশক্তির হাত থেকে দেশকে রক্ষা করতে বাংলাদেশ আওয়ামী স্বাধীনতা প্রজন্ম লীগ অগ্রণী ভূমিকা পালন করে আসছে । রাজনৈতিক কার্যক্রমের পাশাপাশি মানবিক কাজ কাজে ও প্রসংশা কুড়িয়েছেন আওয়ামী স্বাধীনতা প্রজন্ম লীগ।

পূর্ববর্তী খবরসাংবাদিক রোজিনা ইসলামের মুক্তির দাবিতে বোরহানউদ্দিনে মানববন্ধন।
পরবর্তী খবরভোলা বোরহানউদ্দিনে ট্রাক-বোরাক মুখোমুখি সংঘর্ষে নিহত-১ আহত ৫