অসকস বাংলাদেশ, কেন্দ্রীয় কমিটি সাবেক চিফ হুইপ বীর মুক্তিযোদ্ধা জনাব অ স ম ফিরোজ এমপি মহোদয় সাথে সৌজন্য সাক্ষাৎ

0
20

দৈনিক ভোলা সময় নিউজ।

বিশেষ প্রতিনিধি, মোঃ নাসির উদ্দিন।

আজ ২৫/০৮/২০২১ ইং ১৪০০ঘটিকা হইতে ১৫১০ ঘটিকা পর্যন্ত জাতীয় সংসদের সাবেক চিফ হুইপ বীর মুক্তিযোদ্ধা জনাব আ স ম ফিরোজ এম পি, মহোদয় এর জাতীয় সংসদ ভবন কার্যালয় বাংলাদেশ অবসরপ্রাপ্ত সশস্ত্রবাহিনীর সদস্যদের বিভিন্ন সমস্যা ও ন্যায় সঙ্গত দাবী দাওয়া নিয়ে মাদার অফ হিউম্যানিটি খ্যাত মাননীয় প্রধানমন্ত্রী ও প্রতিরক্ষা মন্ত্রী জননেত্রী শেখ হাসিনা বরাবর পৌঁছাতে অবসরপ্রাপ্ত সশস্ত্রবাহিনী কল্যাণ সোসাইটি, অসকস বাংলাদেশ (রেজিষ্ট্রেশন নম্বর- সি ১৭০১৩৫) এর কেন্দ্রীয় কমিটির সভাপতি’র নেতৃত্বে কেন্দ্রীয় কমিটি ও পটুয়াখালী জেলা অসকস প্রতিনিধি দলের সাথে এক ফলপ্রসূ আলোচনা অনুষ্ঠিত হয়। উক্ত প্রতিনিধির বক্তব্য মাননীয় সাবেক চিফ হুইপ মহোদয় মনোযোগ দিয়ে শুনেন এবং মাননীয় প্রধানমন্ত্রী বরাবর আমাদের যৌক্তিক দাবি সমূহ পৌঁছে দেওয়ার আশ্বাস প্রদান করেন।

উক্ত দাবিদাবা সমূহ সম্পর্কে, অবসরপ্রাপ্ত সশস্ত্রবাহিনী কল্যাণ সোসাইটি অসকস বাংলাদেশ এর কেন্দ্রীয় কমিটির সম্মানিত সভাপতি, সার্জেন্ট মোঃ আহসান হাকিম (অব:) বলেন আমরা অবসরপ্রাপ্ত সশস্ত্র বাহিনীর সদস্যরা দেশ ও দেশের প্রয়োজনে আত্মমানবতার সেবায় সর্বদা নিয়োজিত আছি, এবং আপনারা মনে রাখবেন অবসরপ্রাপ্ত সশস্ত্র বাহিনীর সদস্যরা সরকারের রিজার্ভ ফোর্স দেশের প্রয়োজনে দেশের ক্রান্তিকালে আমরাই সর্বোচ্চ ত্যাগ স্বীকার করার জন্য প্রস্তুত আছি।
তিনি তার বক্তব্যে বলেন আমাদের অবসরপ্রাপ্ত সশস্ত্রবাহিনীর সদস্যরা এই বিশ্ব মহামারী করোনাভাইরাস কালীন সময়ে আমরা নিজ নিজ এলাকায় আমাদের সাধ্যের মধ্যে থেকে আমরা বিভিন্ন সামাজিক কর্মকান্ড চালিয়ে যাচ্ছি এবং মানব সমাজকে সচেতনতার লক্ষ্যে কাজ করে যাচ্ছি। সরকার মাননীয় প্রধানমন্ত্রী যদি আমাদেরকে দেশের এই মহামারী ক্লান্তিকালে যদি বিশেষ দায়িত্ব প্রদান করেন আমরা অবশ্যই তাহা দেশমাতৃকার প্রয়োজনে করতে বাধ্য থাকিব।
আমরা এই মন্ত্রে বিশ্বাসী,
সমরে আমরা শান্তিতে আমরা সর্বত্র আমরা দেশের তরে

পূর্ববর্তী খবরইলিশায় আটককৃত ৪ চোরের বিরুদ্ধে মামলা
পরবর্তী খবরপশ্চিম ইলিশায় মাকে গণধর্ষণ শিশুকে হত্যার ঘটনায় এখনো ধরাছোঁয়ার বাইরে ৪ আসামি