অসকস বাংলাদেশ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক সশস্ত্র বাহিনীর সদস্য পরিবারবর্গ সহ দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন।

0
49

বিশেষ প্রতিনিধি, মোঃ সাদমান সায়েম।

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে অবসরপ্রাপ্ত সশস্ত্র বাহিনীর কল্যাণ সোসাইটি অসকস বাংলাদেশ, এর কেন্দ্রীয় কমিটির সম্মানিত সাধারণ সম্পাদক সশস্ত্র বাহিনীর সদস্য পরিবারবর্গ ও দেশবাসীকে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছে।

অবসরপ্রাপ্ত সশস্ত্রবাহিনী কল্যাণ সোসাইটি(অসকস-বাংলাদেশ) রেজিঃ ১৭০১৩৫ এর সম্মানিত কেন্দ্রীয় সাধারণ সম্পাদক, সকল সন্মানিত উপদেষ্টামন্ডলী ও সম্মানিত সকল সভাপতিমণ্ডলী সম্মানিত সকল কেন্দ্রীয় সম্পাদক মন্ডলী সহ অবসর প্রাপ্ত সম্মানিত সকল সদস্য, পরিবারবর্গ সহ দেশ ও দেশের বাহিরে অবস্থানরত সকল বন্ধু ও শুভানুধ্যায়ীদের পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

তার এক বার্তায় তিনি বলেন একমাস সিয়াম সাধনার মধ্য দিয়ে মহান আল্লাহ সুবহানাহু তা’আলার রহমত নাজাত লাভের জন্য প্রিয় নবী হযরত মুহাম্মদ মোস্তফা সাল্লাল্লাহু সালামের এবং সারা বিশ্বের মুসলিম নর-নারী সকলের রুহের মাগফেরাত কামনা করে মহান আল্লাহর কাছে প্রার্থনা হে আল্লাহ আমাদেরকে পবিত্র মাহে রমজান এর উছিলা করে আমাদেরকে মাফ করে দিন। আমরা যেন পবিত্র মাহে রমজানের আত্মশুদ্ধি এবং পবিত্রতা নিয়ে বাকিটা জীবন আপনার দিনই পথে চলতে পারে সে তৌফিক দান করুন। আমিন

আমাদের সশস্ত্র বাহিনীর সদস্য ও তাদের পরিবার বর্গ কে জানাই ঈদ মোবারক ।

পূর্ববর্তী খবরঅসকস বাংলাদেশ কেন্দ্রীয় সভাপতি সশস্ত্র বাহিনীর সদস্য পরিবারবর্গ ও দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন।
পরবর্তী খবরভোলার জলদস্যু বাহিনীর প্রধান মহসিন সহ আটক-২