অসকস বাংলাদেশ এর ভোলা জেলা শাখার সম্মানিত সাংগঠনিক সম্পাদক কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাহিত্য বিষয়ক সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন।

0
39

এম এন আলম

অবসরপ্রাপ্ত সশস্ত্রবাহিনী কল্যাণ সোসাইটি (অসকস বাংলাদেশ) এর ভোলা জেলা শাখার সম্মানিত সাংগঠনিক সম্পাদক সার্জেন্ট মোঃ হারুন-অর-রশিদ (অব:) কে, কেন্দ্রীয় কমিটির যুগ্ন সাহিত্য বিষয়ক  সম্পাদক পদে নির্বাচিত করায় ভোলা জেলা কমিটির পক্ষ থেকে জনাব মোঃ হারুন-অর-রশিদ কে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন জেলা কমিটির সম্মানিত সভাপতি, কর্পোরাল মোঃ নুরে আলম।

তার এক বার্তায় তিনি বলেন অবসরপ্রাপ্ত সশস্ত্রবাহিনী কল্যাণ সোসাইটি অসকস বাংলাদেশ ভোলা জেলা কমিটিকে আরও বেগবান করতে এই নিয়োগ প্রদান করা হয়েছে আপনারা সংগঠনের জন্য কাজ করবেন এবং আর্তমানবতার সেবায় এগিয়ে আসবেন, মনে রাখবেন আমরা সরকারের রিজার্ভ ফোর্স। দেশের প্রয়োজনে সরকারের ডাকে আমরা সব সময় প্রস্তুত আছি এবং থাকব ইনশাআল্লাহ।

পূর্ববর্তী খবরঅবসরপ্রাপ্ত সশস্ত্রবাহিনী কল্যাণ সোসাইটি, অসকস বাংলাদেশ এর ভোলা জেলার সাধারণ সম্পাদক কেন্দ্রীয় কমিটির যুগ্ম সমাজ কল্যাণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন।
পরবর্তী খবরঅসকস বাংলাদেশ এর ভোলা জেলা কমিটির সম্মানিত অর্থ সম্পাদক কে, কেন্দ্রীয় কমিটির যুগ্ন পরিবহন ও যোগাযোগ বিষয়ক সম্পাদক পদে নির্বাচিত করা হয়েছে।